সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৬ সহস্রাধিক ভারতীয় চকলেটসহ ৩ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার :

গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ৬ সহস্রাধিক ভারতীয় চকলেটসহ ৩ জনকে গ্রেফতার করে। সিলেট সদরের ৮নং কান্দিগাঁও ইউনিয়নের বাদেআলী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে পরিচালিত পুলিশের এ অভিযানে আটককৃত তিন জন হচ্ছেন শরিয়তপুর জেলার নড়িয়া থানার নৈমুতারকান্দি গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র মোঃ রতন মিয়া (৩৫), হবিগঞ্জের নবিগঞ্জ থানাধীন মিঠাপুর গ্রামের মুক্তার মিয়ার পুত্র শেবুল আহমদ (৩২) ও সুনামগঞ্জের তেঘরিয়া গ্রামের মৃত সিদ্দিক মিয়ার পুত্র শাকিব (২২)।

আটকের সময় পুলিশ তাদের কাছ থেকে ৬০৪৮ পিস ভারতীয় চকলেট জব্ধ করে। যার বাজার মূল্য ৬৭,৬৮০ টাকা। এছাড়াও আটকৃতদের ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সা সিলেট-থ-১৩-০৭৫৬ জব্ধ করে পুলিশ। জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে জব্ধকৃত মালামালগুলো বিক্রির জন্য ভারত থেকে জাফলং সীমান্ত দিয়ে বাংলাদেশে নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, আটককৃতদের বিরুদ্ধে জালালাবাদ থানার মামলা নং-০৪, তাং-০৫/১২/২০২২খ্রিঃ, ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ই/২৫ উ রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: